সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
কালিহাতীতে সাত টুকরা মরদেহের দাফন সম্পন্ন

কালিহাতীতে সাত টুকরা মরদেহের দাফন সম্পন্ন

প্রতিদিন প্রতিবেদক : রাজাধানী ঢাকার দক্ষিণখানে স্ত্রীর পরকীয়ার কারণে মসজিদের ইমামের হাতে খুন হওয়া টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার রাজাবাড়ী গ্রামের আজহারুল ইসলামের (৪০) দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (২৬ মে) রাতে সামাজিক কবরস্থানে তার দাফন হয়।

এর আগে রাত সাড়ে ৭টায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। আজহারুল ওই গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে।

বিকেলে আজহারুলের সাত টুকরা মরদেহ তার গ্রামের বাড়ি পৌঁছালে স্থানীয় এলাকাবাসী ভিড় করেন নিহতের বাড়িতে। তবে মরদেহ সাত টুকরা হওয়ার কারণে পরিবার এবং স্থানীয় কাউকে দেখতে দেওয়া হয়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840